মঙ্গল. অক্টো ২২, ২০১৯

ফেসবুকের পাশাপাশি এবার এলো হার্টসবুক

ফেসবুকের মতোই হার্টসবুক বা এইচবিতে আছে লাইক কমেন্ট ও শেয়ারিং সিস্টেম।থাকছে টিভি দেখার সুযোগের পাশাপাশি মেসেঞ্জার ফটো অডিও ভিডিও পোস্ট করার অপশন।প্রচুর পরিমাণে স্টিকার, ফটো কমেন্ট করা যাবে হার্টসবুকে।

রোববার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এর শুভ মহরত অনুষ্ঠিত হয়। কেককেটে শুভ মহরত অনুষ্ঠানের উদ্বোধন করেন আর্টস বুক এর চেয়ারম্যান এন্ড সি ই ও মেজবাহ উদ্দিন সরকার রুবেল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান এন্ড ডিরেক্টর মাহাবুবা মোহাম্মদ বাবুন সরকার। এছাড়া আমেরিকা চায়না তুরস্ক রাশিয়া জাপান দক্ষিণ কোরিয়া সিঙ্গাপুর শ্রীলঙ্কা মালয়েশিয়া হংকং ইউক্রেন তাইওয়ান উজবেকিস্তান ইন্দোনেশিয়া সোমালিয়া নাইজেরিয়া ও ফিলিপাইনের প্রতিনিধিরা।

উদ্বোধনী অনুষ্ঠানে সিইও মেজবাহ উদ্দিন সরকার রুবেল বলেন বিশ্বে সামাজিক যোগাযোগের ক্ষেত্রে হার্টস বুক বা এইচপি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। খুব শীঘ্রই বাংলাদেশ ভারত পাকিস্তান শ্রীলঙ্কা চায়না জাপান মালয়েশিয়া ছাড়াও এশিয়ার বিভিন্ন দেশ এবং ইউরোপ-আমেরিকাসহ সারাবিশ্বে হার্ট এর ইউজার সংখ্যা বৃদ্ধি পাবে। তিনি বলেন একজন ফেসবুক ইউজার বন্ধু সংখ্যা পাঁচ হাজার পর্যন্ত সীমাবদ্ধ। অথচ হার্টস বুকে একসঙ্গে 10 হাজার বন্ধু বানানো যাবে। এছাড়া লাইভ ভিডিও এবং ওয়েব সিস্টেম রয়েছে হাট বুকে।যেকোনো স্মার্ট ফোনের গুগল প্লে স্টোর থেকে heartsbook.com লিখে সার্চ দিয়ে এই অ্যাপটি ডাউনলোড এরপর সাইন আপ করে সহজেই এটা ব্যবহার করা যাবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *