শনি. অক্টো ১৯, ২০১৯

বর্ষীয়ান চলচ্চিত্র পরিচালক অসুস্থ আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রীঃ

বালা-ডেস্কঃ গত রবিবার ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে  ইমপালস হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন দেশ বরেণ্য চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেন। জাতীয় পুরুষ্কার প্রাপ্ত এই বর্ষীয়ান নির্মাতার চিকিৎসার যাবতীয় দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার দুপুরে আমজাদ হোসেনের ছোট ছেলে সোহেল আরমানকে প্রধানমন্ত্রী তার অফিসে ডাকেন। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে গন মাধ্যম কর্মীদের সোহেল আরমান বলেন, প্রধানমন্ত্রীর পিএস খোরশেদ ভাইয়ের কলে সকালে ঘুম ভেঙেছে আমার।

আমজাদ হোসেনের ছেলে সোহেল আরমান বলেন, তখন ফোনে বলা হয় প্রধানমন্ত্রী কথা বলবেন। দ্রুত চলে আসেন। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার জন্য স্পেশাল পাশ দেওয়া হয়েছিল আমাদের। এজন্য অপেক্ষা করতে হয়নি। অবাক হয়েছি যে, প্রধানমন্ত্রী এতো আন্তরিক হয়ে আমাদের সঙ্গে কথা বলেছেন। তার সঙ্গে কথা বলে জেনেছি, সকালে পত্রিকায় দেখেছেন বাবার অসুস্থাতার খবর। তারপর গোল মার্কস করে রেখেছেন বাবার বিভিন্ন সংবাদগুলো। এরপর তিনি তার প্রটোকলকে নির্দেশ দেন, আমজাদ সাহেবের ছেলেদের ডাকো।

প্রধানমন্ত্রী বলেছেন, বিদেশ হোক দেশ হোক চিকিৎসার যাবতীয় দায়িত্ব নিলাম। সব ধরণের দায়িত্ব তিনি নিয়েছেন। তার মমতামাখা কথা শুনে ও বাবার প্রতি আন্তরিকতা দেখে চোখে পানি ধরে রাখতে পারিনি। তারপর প্রধানমন্ত্রী নিজ থেকে ওনার টেবিল থেকে টিস্যু দেন, চোখের পানি মোছার জন্য। তখন তিনি আমাদের উদ্দ্যেশ্যে বলছিলেন, তোমরা কেউ ভয় পেও না, সবসময় তোমাদের পাশে আছি।

সবাই প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেন। কিন্তু আমার বাবার ক্ষেত্রে উনি নিজেই ডেকেছেন। এটাই বাবার জন্য সবচেয়ে বড় কৃতিত্বের। কারণ বাবাকে তিনি সম্মান দিয়েছেন। এজন্য উনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

4 thoughts on “বর্ষীয়ান চলচ্চিত্র পরিচালক অসুস্থ আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রীঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *